আলোচনার মাধ্যমে নির্বাচনকালীন সরকার বিতর্কের সমাধান চাই: সৈয়দ সাইফুদ্দিন মাইজভান্ডারী

নয়া নিবন্ধিত দল বিএসপি’র চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেছেন, সকল রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে নির্বাচনকালীন সরকার বিতর্কের স্থায়ী সমাধান হওয়া চাই।

স্বাধীনতাবিরোধী চক্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে

বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতাবিরোধী প্রতিক্রিয়াশীল চক্র এক জোট হয়েছে।

স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে জনগণকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান : শাহজাদা মাইজভান্ডারী

জঙ্গি, উগ্র, হঠকারীতার বিরুদ্ধে জনগণকে সজাগ ও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান। নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল চক্র এক জোট হয়েছে।

৩০০ আসনে প্রার্থী দেবে সুপ্রিম পার্টি

লিবারেল ইসলামী জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান ড. সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে।

নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা লিবারেল ইসলামিক জোটের

পরিবেশ ঠিক থাকলে আসন্ন সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছে ৬ দলের সমন্বয়ে গঠিত লিবারেল ইসলামিক জোট। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের ফটিকছড়িতে বিশাল সমাবেশ থেকে এ ঘোষণা দেন জোটের […]

তত্ত্বাবধায়ক নয় সংবিধানের আলোকেই নির্বাচন: সুপ্রিম পার্টি

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোটের চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেছেন, সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনার মাধ্যমে নির্বাচনকালীন সরকার বিতর্কের স্থায়ী অবসান ঘটিয়ে দলগুলোর অংশগ্রহণে […]